অ্যাপসটি কিভাবে ব্যবহার করবেন
Homepage
এখানে থাকবে-
১। Upcoming Exam – Job Exam 24 এর যে পরীক্ষাগুলো আগত সময়ে অনুষ্ঠিত হবে তার তারিখসহ পরীক্ষার নাম থাকবে।
২। Practice Translation- যেকোন পরীক্ষার রিটেনে থাকা অনুবাদকে সহজে করার জন্য এই পদ্ধতি আনা হয়েছে। আপনি এখান থেকেই ক্রমানুযায়ী Translation Practice পরীক্ষায় অংশ নিয়ে নিজের অনুবাদে দক্ষতা সৃষ্টি করতে পারবেন।
৩। Recent Exam – Upcoming Exam এ থাকা পরীক্ষাগুলো নির্দিষ্ট দিনে নির্দিষ্ট সময়ে লিংকসহ এখানে চলে আসবে এবং আপনি এখান থেকেই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।
৪। BCS Exam – এই অংশে Recent Exam থেকে শুধু বিসিএস এর এক্সামগুলোই চলে আসবে। আপনি এখান থেকেই পরীক্ষায় অংশ নিতে পারবেন।
৫। Bank Exam – এই অংশে Recent Exam থেকে শুধু ব্যাংকের এক্সামগুলোই চলে আসবে। আপনি এখান থেকেই পরীক্ষায় অংশ নিতে পারবেন।
৬। Model Test Exam – এই অংশে Recent Exam থেকে শুধু মডেল এক্সামগুলোই চলে আসবে। আপনি এখান থেকেই পরীক্ষায় অংশ নিতে পারবেন।
***BCS Exam, Bank Exam ও Model Test Exam এর হেডিং এর বামপাশে থাকা View More এ ক্লিক করে আপনি ঐ অংশের সকল এক্সাম একসাথে পেয়ে যাবেন এবং এখান থেকেও পরীক্ষায় অংশ নিতে পারবেন।

আপনি অ্যাপসটিতে লগইন করার পর logout এর পাশে একটি Dashboard পাবেন। Dashboard এ ক্লিক করার পর এর আন্ডারে পাবেন-
১। Profile
২। Bank
৩। BCS
৪। Model Test

১। Profile
এখানে পাবেন-
ক. Account – আপনার এক্সাম অ্যাকাউন্টে কত টাকা আছে তা এবং ব্যালান্স অ্যাড করলে তা এখানে Show করবে। এখানকার জনপ্রিয় অপশন হচ্ছে- Share the link. এই অপশনের মাধ্যমে এখানে থাকা লিংকটি কপি করে আপনি সোশাল মিডিয়ায় মেয়ার করতে পারবেন। এবং কেউ যদি আপনার শেয়ার করা লিংকের মাধ্যমে সাইনআপ করে এবং পরীক্ষা দেয়ার জন্য ব্যালান্স অ্যাড করে তাহলে আপনার নিজের অ্যাকাউন্টেও ১০/- টাকা করে যোগ হতে থাকবে। এবং কে কে আপনার মাধ্যমে জয়েন করেছে তার লিস্টও এখানে পাবেন।
খ. Transaction- এখানে আপনার কারেন্ট ব্যালান্সসহ কোন কোন এক্সাম আপনি কত টাকা ব্যয়ে ক্রয় করেছেন তা দেখতে পারবেন। আপনি নতুন করে ব্যালান্স যোগ করলে তাও এখানে Show করবে।
গ. Add to Balance- আপনার সাইনআপ বোনাস শেষ হওয়ার পরে এবং কেবল যদি আপনি এই অ্যাপসে পরীক্ষা দিতে চান তাহলে ব্যালান্স যোগ করার জন্য আপনার এই অপশনটি লাগবে।
ঘ. Result- এখানে আপনি কোন কোন পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তার Latest রেজাল্ট এবং কতবার অংশগ্রহণ করেছেন তা দেখতে পারবেন।
ঙ. Archive- এখানে আপনার কেনা সকল এক্সাম থাকবে এবং কোনরূপ অর্থব্যয় না করেই আপনি এখান থেকে যেকোন সময় পরীক্ষা দিতে পারবেন।

২। Bank ও ৩। BCS – এই দুই অংশে বিষয়ভিত্তিক বিগত পরীক্ষার প্রশ্ন ও টপিকভিত্তিক প্রাকটিস প্রশ্ন থাকবে। টপিকভিত্তিক প্রাকটিস প্রশ্নে পরীক্ষা দেয়ার অনুমতি আপনার তখনই মিলবে যখন আপনি বিষয়ভিত্তিক বিগত পরীক্ষার প্রশ্নগুলোতে নির্ধারিত মার্কস পেয়ে পাশ করবেন।

৪। Model Test – এই অংশে বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার মডেল টেস্ট থাকবে।